আজ, শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ৯:২২

ব্রেকিং নিউজ :
বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা বিশিষ্ট শিক্ষাবিদ ও রাজনীতিক কাজী ফয়জুর রহমানের ইন্তেকাল মাগুরার শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা!

শ্রীপুর উপজেলা মটর চালক লীগের কমিটি গঠন

মাগুরা প্রতিদিন ডটকম : হাবিবুর রহমানকে সভাপতি এবং রবিউল ইসলাম টিক্কাকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের শ্রীপুর উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে।

৭১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে স্থান পেয়েছেন আবদুল লতিফ। অন্য তিনজন সহ-সভাপতি হচ্ছেন শহীদুল ইসলাম, লিটন মোল্যা ও ইয়ার উদ্দিন।

এছাড়া সহ-সাধারণ সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন শুকুর আল মাহমুদ।

সাংগঠনিক সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন হিরন শেখ, সহ-সাংগঠনিক সম্পাদক পদে খন্দকার জামাত আলি।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে স্থান পেয়েছেন মুজিবুর রহমান মোল্যা, সহ-প্রচার প্রকাশনা সম্পাদক তপন মোল্যা, দপ্তর সম্পাদক দীপক বিশ্বাস, সহ-দপ্তর সম্পাদক খালেদুর রহমান রিপন, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম, সহ-অর্থ ও পরিকল্পনা সম্পাদক এহসান বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক উমর আলি, সহ-আইন বিষয়ক সম্পাদক জিল্লু মঙ্গল, শিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক মো. আসলাম, মানব সম্পদ বিষয়ক সম্পাদক আবদুল মতিন, সহ-মানব সম্পাদক বাপ্পা রাজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আকতার মোল্যা, সহ-কৃষি সম্পাদক শেখর অধিকারী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. সজিব হোসেন, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক শাহাদত হোসেন, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, সহ-ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক রেজাউল মোল্যা, সমাজকল্যাণ সম্পাদক জসিম মোল্যা, সহ-সমাজকল্যাণ সম্পাদক সুনীল বিশ্বাস, ধর্ম বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক জামাল বিশ্বাস জাহাঙ্গীর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ইব্রাহিম শেখ, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ছোয়াদ আলি বিশ্বাস, সহ শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক মো. তুহিন, প্রশিক্ষণ ও চালক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সহ-প্রশিক্ষণ ও চালক বিষয়ক সম্পাদক কাজী হাসিবুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজা মোল্যা, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইনসান খান, শিল্প ও বাণিজ্য সম্পাদক ইয়ামিন শেখ, সহ-শিল্প ও বাণিজ্য সম্পাদক তৌহিদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক শিপন শেখ, সহ-সাংস্কৃতিক সম্পাদক আল আমিন, যুব ও ক্রীড়া সম্পাদক বাদশা বিশ্বাস, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক রাসেল মোল্যা, মহিলা বিষয়ক সম্পাদক ঝর্ণা বেগম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক বিনা খাতুন, স্বাস্থ্য ও জনসংস্থা বিষয়ক সম্পাদক আবদুল মন্ডল,সহ-স্বাস্থ্য ও জনসংস্থা বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন মুক্তি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সুমন শেখ, সহ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সুজন খন্দকার, কোষাধ্যক্ষ মো. কালু, সহ-কোষাধ্যক্ষ পদে হারুন মোল্যা|

এছাড়া কার্যকরি সদস্যরা হচ্ছেন ,মাহফুজুর রহমান, কনিজ বিশ্বাস, রিপন শেখ, কবির শেখ, মো, জিবু, ফরিদ বিশ্বাস, জহিরুল ইসলাম, মান্নান মোল্যা, বাহারুল ইসলাম, আবদুল সালাম, আসিফ ইকবাল, ডাবলু, মাহমুদ হাসান পলাশ, শরিফুল ইসলাম, সুমন, আকাশ, প্রদীপ বিশ্বাস এবং সমীর কুমার মন্ডল|

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology